Hotline : 01701272302, 01701272310

EMIOffer | Cart |

No products in the cart.
No products in the cart.
২৮ হাজার টাকার মধ্যে সেরা ৫টি ল্যাপটপ

২৮ হাজার টাকার মধ্যে সেরা ৫টি নির্ভরযোগ্য ল্যাপটপ

২৮ হাজার টাকার মধ্যে সেরা ৫টি নির্ভরযোগ্য ল্যাপটপ 

ল্যাপটপ আজকাল শিক্ষার্থী, পেশাদার, ব্যবসায়ী, ফ্রিল্যান্সারদের জন্য অনেক প্রয়োজনীয়। সাধারনত ডেস্কটপগুলো ভাঁজ করে রাখা ও অন্য কোথাও সহজে নিয়ে যাওয়া যায়না। আর সেই অভাব একমাত্র ল্যাপটপই পূরণ করতে সক্ষম। বাংলাদেশের মধ্যে নরমাল ইউজের জন্য ২৮ হাজার টাকা ল্যাপটপের জন্য একটি বেষ্ট বাজেট।

আপনি যদি ৫-৬ বছর আগের কথা চিন্তা করেন, তাহলে এই বাজেটে সেরা ও নিরভরযোগ্য ল্যাপটপ খুঁজে পাওয়া এত সহজ ছিলো না যা এখন যতটা না সহজ। এই নিরভরযোগ্য ল্যাপটপগুলো সাধারনত বেশিরভাগ মানুষের প্রাথমিক চাহিদা পূরণ করতে সক্ষম। যেমন ঃ ওয়েব ব্রাউজিং, টাইপিং, ডকুমেন্ট ইডিটিং, ভিডিও কল, গান শুনা, মুভি দেখা , ছোট-খাট গেমও খেলা ইত্যাদি। তাই কম বাজেটের কথা মাথায় রেখে আমরা আপনার জন্য ৫টি বেষ্ট ল্যাপটপ বাছাই করেছি, যাতে আপনার নিজের জন্য সেরা ও নির্ভরযোগ্য ল্যাপটপ কেনার সিদ্ধান্ত নিতে খুব সহজ হয়।

1. Asus X540YA AMD Dual Core 15.6-inch HD Laptop

Asus X540YA Amd Dual Core

আপনি যদি ২৮ হাজার টাকার মধ্যে একটি ভালো পারফমেন্সের ল্যাপটপ খুঁজেন, তাহলে বিশ্ববিখ্যাত ল্যাপটপ ব্রান্ড আসুসের এই ল্যাপটপটি কিনতে পারেন। এটি ৪ জিবি র‌্যাম ও ১০০০ জিবি স্টোরেজ নিয়ে বাজারে আসছে। এতে রয়েছে এএমডি ডুয়াল কোর প্রসেসর যার স্পিড হচ্ছে ১.৪ গিগাহার্টজ। ১৫.৬ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপে আপনি মাল্টিমিডিয়া দেখা ও কাজ করে আরাম বোধ করবেন, সাথে আছে আসুসের সনিক মাস্টার টেকনোলজির স্টেরিও স্পিকার। তাছাড়া আসুসের ২ বছরের ইন্টারন্যাশনাল ওয়ারেন্টি তো পাচ্ছেনই।

Price : 22,800 Taka 

আসুসের এই ল্যাপটপের সম্পর্কে বিস্তারিত জানতে ও ক্রয়ের জন্য ভিজিট করুন এই লিংকে।

2. Acer Aspire A315-21 AMD A4-9120 15.6” HD Laptop

Acer Aspire 3 A315

আমাদের পছন্দনীয় ২৮ হাজার টাকার ল্যাপটপের বাজেটে, এসার এর এই ল্যাপটপের দাম সবচেয়ে কম। এতে রয়েছে ৭ম প্রজন্মের এএমডি অ৪-৯১২০ প্রসেসর যার বেজ স্পিড হচ্ছে ২.২০ গিগাহার্টজ। হালকা গেমিং ও মাল্টিমিডিয়ার জন্য এতে রয়েছে ৪ জিবি র‌্যাম, ১০০০ জিবি স্টোরেজ, ১৫.৬ ইঞ্চির এইচডি ডিসপ্লে ও এএমডি রেডিয়ন আর টু গ্রাফিক্স। দীর্ঘ ব্যাটারি ব্যকআপের জন্য রয়েছে ৩-সেলের লি-আয়ন ব্যাটারি, যার সক্ষমতা হচ্ছে ৩৫০০ এমএএইচ । সাথে থাকছে এসারের ২ বছরের ইন্টারন্যাশনাল ওয়ারেন্টি।

Price : 25,000 Taka 

এসারের এই ল্যাপটপের সম্পর্কে বিস্তারিত জানতে ও ক্রয়ের জন্য ভিজিট করুন এই লিংকে।

3. Lenovo IdeaPad 330 Celeron Dual Core 14” HD Laptop

lenovo-ideapad-330-celeron-dual-core-14-hd-laptop-grey

ল্যাপটপের ক্ষেত্রে লিনোভো অন্যতম নির্ভরযোগ্য ব্রান্ড। ২৮ হাজার টাকার মধ্যে কোন লিনোভো ল্যাপটপ কিনতে চাইলে, লিনোভোর আইডিয়াপ্যাড ৩৩০ ভালো বিকল্প হতে পারে। এটি ইন্টেল ৭ম প্রজন্মের সেলেরন ডুয়ালকোর এন ৪০০০ শক্তিশালি প্রসেসর দ্বারা চালিত যার স্পিড হচ্ছে আপ টু ২.৬০ গিগাহার্টজ। যথারীতি হালকা গেমিং ও মাল্টিমিডিয়ার জন্য এতে রয়েছে ৪ জিবি র‌্যাম, ১০০০ জিবি স্টোরেজ, ১৪ ইঞ্চির এইচডি ডিসপ্লে, ইন্টেল ইউএইচডি ৬০০ গ্রাফিক্স ও ডলবি অডিও স্পিকার। পাতলা ল্যাপটপ হওয়া সত্বেও এতে রয়েছে ডিভিডি ড্রাইভ, যা এটির অন্যতম ফিচার। তাছাড়া গ্রে ও ব্লু কালার অপশনের সাথে সবোচ্চ ৬ ঘন্টা ব্যাটারি ব্যকআপ তো রয়েছেই। লিনোভো এই ল্যাপটপের জন্য ১ বছরের ওয়ারেন্টি দিচ্ছে।

Price : 25,000 Taka 

লিনোভোর এই ল্যাপটপের সম্পর্কে বিস্তারিত জানতে ও ক্রয়ের জন্য ভিজিট করুন এই লিংকে।

4. HP 14-cm0001au AMD Dual Core 14” HD Laptop

hp cm001au laptop

আপনি যদি একজন এইচপি ফ্যান হোন তাহলে এই বাজেটে এইচপির এই মডেলটি কিনতে পারেন। এতে রয়েছে এএমডির ৭ম প্রজন্মের ডুয়ালকোর E2-9000e প্রসেসর যার স্পিড হচ্ছে আপ টু ২ গিগাহার্টজ। হালকা ওজনের এই ল্যাপটপে মাল্টিমিডিয়া ও নরমাল গেমিংয়ের জন্য এতে রয়েছে ৪ জিবি ডিডিআর ফোর র‌্যাম, ১০০০ জিবি স্টোরেজ, ১৪ ইঞ্চির ব্রাইটভিউ এইচডি ডিসপ্লে, এএমডি রেডিয়ন আর টু গ্রাফিক্স ও ডুয়াল স্পিকার। এাছাড়া ৩ সেলের লি-আয়ন ব্যাটারি ব্যকআপ তো রয়েছেই। এইচপি এই ল্যাপটপের জন্য ১ বছরের ওয়ারেন্টি দিচ্ছে।

Price : 25,000 Taka 

এইচপির এই ল্যাপটপের সম্পর্কে বিস্তারিত জানতে ও ক্রয়ের জন্য ভিজিট করুন এই লিংকে।

5. Asus X543MA Celeron Dual Core 14” HD Laptop

asus-x543ma-celeron-dual-core-laptop-03

প্রতিদিনের কাজ ও ইন্টারটেইন্টমেন্টের জন্য যদি আপনি কোন ল্যাপটপ খুঁজে থাকেন, তাহলে আসুস এক্স ৫৩৩এমএ একটি আদর্শ চয়েজ। এটিকে শক্তি যোগাচ্ছে ইন্টেলের ৭ম প্রজন্মেও সেলেরন ডুয়ালকোর N4000 প্রসেসর যার স্পিড হচ্ছে আপ টু ২.৬০ গিগাহার্টজ। প্রতিদিনকার ব্যবহারে যাতে কোন সমস্যা না হয় তাই এতে ইউজ করা হয়েছে ৪ জিবি র‌্যাম, ১০০০ জিবি স্টোরেজ, ১৫.৬ ইঞ্চির এলইডি ব্যাকলিট এন্টিগ্লেয়ার এইচডি ডিসপ্লে, ইন্টেল ইউএইচডি ৬০০ গ্রাফিক্স। এর বিশেষ ফিচার হলো এতে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০, সুপার মাল্টি ডিভিডি ও আসুস সনিক মাষ্টার টেকনোলজির ডুয়াল স্পিকার। পাওয়ার ব্যাকআপে আসুস এই ল্যাপটপে দিয়েছে ৩ সেলের ৩৩ ওয়াট লি-আয়ন ব্যাটারি। তাছাড়া আসুসের ২ বছরের ইন্টারন্যাশনাল ওয়ারেন্টি তো পাচ্ছেনই।

Price : 25,000 Taka 

আসুসের এই ল্যাপটপের সম্পর্কে বিস্তারিত জানতে ও ক্রয়ের জন্য ভিজিট করুন এই লিংকে।

তাছাড়া যেকোন বিষয় জানতে যোগাযোগ করুন আমাদের সেলস্ টিমের সাথে।

হটলাইনঃ ০১৭০১-২৭২৩০২, ০১৭০১-২৭২৩১০, ০১৭০১-২৭২৩২০

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *